সর্বশেষ সংবাদ :

‘ক্ষমতাসীনদের গুলি শেষ না হওয়া পর্যন্ত রাজপথ ছাড়বে না বিএনপি’

Share Button
image_136098.mirja abbas1
রিপোর্টারঃ-মোঃ সফিকুর রহমান সেলিম,ঢাকা
০২ অক্টোবর ২০১৪
ক্ষমতাসীনদের গুলি শেষ না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথ ছাড়বে না বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক মির্জা আব্বাস।
বৃহস্পতিবার বিকালে ছাত্রদল সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিবের মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবে ঢাকা মহানগর ছাত্রদল আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন।
মির্জা আব্বাস বলেন, ইস্যুভিত্তিক আন্দোলনের মধ্য দিয়ে সরকারবিরোধী আন্দোলন শুরু করেছে বিএনপি। এ আন্দোলন একদিন এমন রূপ নেবে- সেদিন ক্ষমতাসীনদের গুলি শেষ না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথ ছাড়বে না।
নেতা-কর্মীদের উদ্দেশে আব্বাস বলেন, ক্ষমতাসীনদের কাছে ১৬ কোটি গুলি নেই। তাদের কাছে যে গুলি আছে, তা শেষ হয়ে যাবে- তখন তারা পালানোর পথ পাবে না। তীব্র গণ-আন্দোলনে অবৈধ এ সরকারকে ক্ষমতাচ্যুত করা হবে।
লতিফ সিদ্দিকী আ. লীগের মনের কথা বলেছে- এমন মন্তব্য করে মির্জা আব্বাস বলেন, আওয়ামী লীগের মুখপাত্র হিসেবে লতিফ সিদ্দিকী তাঁর দলের মনের কথা বলেছেন। তাই আ. লীগের সবাইকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।
আয়োজক সংগঠনের সভাপতি ইসহাক সরকারের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন- বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব হাবিব-উন-নবী সোহেল, ছাত্রদলের সভাপতি আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল প্রমুখ।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs