সর্বশেষ সংবাদ :

কুমিল্লার ছেলে আসিফকে বিয়ে করলেন অভিনেত্রী বিন্দু

Share Button

11c5ntgu15

রিপোর্টঃ-মোঃ সফিকুর রহমান সেলিম ২৮ অক্টোবর ২০১৪।

এবার আর নাটকে নয়, সত্যিকারের বউ-ই সাজলেন টিভি ও চলচ্চিত্র অভিনেত্রী বিন্দু। আর এমন সাজে তিনি পা রাখলেন জীবনের নতুন অধ্যায়ে। শুক্রবার রাত ১০টার দিকে ঢাকার অভিজাত হোটেল র‌্যাডিসন ওয়াটার গার্ডেনের উৎসব হলে আক্দ অনুষ্ঠানের মধ্য দিয়ে কুমিল্লার ছেলে আসিফ সালাহউদ্দিন মালিকের সাথে বিয়ে সম্পন্ন হয় অভিনেত্রী বিন্দুর।

আসিফ সালাহউদ্দিন মালিক কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার বিশিষ্ট শিল্পপতি আওয়ামীলীগ নেতা সালাহউদ্দিন আহম্মেদের একমাএ ছেলে।

আসিফ ও বিন্দুর বিয়ে একেবারে ঘরোয়া পরিবেশে হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল), কুমিল্লা সদরের এমপি আহকাম বাহার উদ্দিন বাহার, সাবেক সংসদ সদস্য আব্দুল গফুর ভুঁইয়া, নাঙ্গলকোট উপজেলার চেয়ারম্যান সামছুউদ্দিন কালু , ভাইস চেয়ারম্যান ইউছুফ ভুঁইয়া, যুবলীগ সভাপতি আব্দুল মালেক, ছাএলীগ নেতা জসিম উদ্দিন, সাদ্দাম হোসেন প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে উভয় পরিবারের সদস্য ছাড়াও পাত্র-পাত্রীর আত্মীয়স্বজন বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন। কুমিল্লার ছেলে আসিফ রাজধানীতেই বতর্মানে স্থায়ীভাবে বসবাস করছেন। পারিবারিকভাবেই বিন্দু ও আসিফের বিয়ে সম্পন্ন হয়।

বিন্দু জানান, তার বর আসিফের পরিবারের আগ্রহেই হঠাৎ করে আক্দ হয়েছে। চলতি বছর কিংবা আগামী বছর সুবিধাজনক একটি সময়ে বিবাহ-উত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। নতুন জীবনে প্রবেশ নিয়ে বিন্দু বলেন, আমাকে আসিফের পরিবার একেবারেই নিজের মেয়ের মতো করে দেখছেন। তাই বিয়ের পর আমি এই পরিবারকেই বেশি সময় দিতে চাচ্ছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন যেন আমরা সুখে শান্তিতে থাকতে পারি। সেসঙ্গে আরেকটি বিষয়ে বলতে চাচ্ছি, তা হলো আমি আর অভিনয় করবো না। এটা কোন পরিবার থেকেই চাপ নয়, আমার একান্তই ব্যক্তিগত সিদ্ধান্ত।

উল্লেখ্য, বিন্দু গত বছর কোরবানির ঈদের পর থেকে অভিনয় থেকে একেবারেই নিজেকে সরিয়ে নিয়েছিলেন। যে কারণে বিগত এক বছর যাবৎ নতুন কোন নাটক কিংবা টেলিফিল্মে তাকে অভিনয় করতে দেখা যায়নি। ঝিনাইদহের মেয়ে বিন্দুকে । রাজধানীর মিরপুরের বাসিন্দা হলেও বিয়ের পর থেকে উত্তরায় শ্বশুরবাড়িতেই থাকবেন।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs