সর্বশেষ সংবাদ :

ছাত্রদের পিঠের ওপর দিয়ে হেঁটে যাওয়ার ঘটনায় মামলা

Share Button

ছাত্রদের পিঠের ওপর দিয়ে হেঁটে যাওয়ার ঘটনায় মামলা

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
০২ ফেব্রুয়ারি ২০১৭। সময়: ১০.৩৫.PM

জামালপুরের মেলান্দহ উপজেলার মাহমুদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের পিঠের ওপর দিয়ে বিদ্যালয়ের জমিদাতার ছেলে ও স্থানীয় আওয়ামী লীগ নেতা দিলদার হুসেন প্রিন্সের হেঁটে যাওয়ার ঘটনা চারজনের বিরুদ্ধে মামরা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোজাম্মেল হক বাদী হয়ে মামলাটি করেন। মামলার আসামিরা হলেন- বিদ্যালয়ের জমিদাতার ছেলে ও স্থানীয় আওয়ামী লীগ নেতা দিলদার হুসেন প্রিন্স, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আছালত জামান, শারীরিক শিক্ষার শিক্ষক হাফিজুর রহমান ও অজ্ঞাতনামা একজন। এদিকে, এ ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি করেছেন জামালপুরের জেলা প্রশাসক।

গত রোববার (২৯ জানুয়ারি) উপজেলার মাহমুদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল লতিফ এবং এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিল। এই অনুষ্ঠানে বিদ্যালয়ের স্কাউট দলের সদস্যরা একটি মানবসেতু নির্মাণ করে।

সেই মানবসেতুর ওপর দিয়ে হেঁটে যান অনুষ্ঠানের অতিথি এবং বিদ্যালয়ের জমিদাতার ছেলে ও স্থানীয় আওয়ামী লীগ নেতা দিলদার হুসেন প্রিন্স। এ সময় সেই দৃশ্য দাঁড়িয়ে দাঁড়িয়ে উপভোগ করার পাশাপাশি তাকে হেঁটে যেতে সাহায্য করেন ওই বিদ্যালয়ের শারীরিক শিক্ষার শিক্ষক হাফিজুর রহমান।

বিদ্যালয়ের স্কাউট সদস্যদের মানবসেতুর উপর দিয়ে কোনো শিক্ষার্থীর পরিবর্তে দিলদার হুসেন প্রিন্সের হেঁটে যাওয়ার ঘটনাটি স্থানীয়দের মাঝে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি করে এবং ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তুমুল সমালোচনা শুরু হয়।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs