সর্বশেষ সংবাদ :

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইউসুফ জামিল বাবু আর নেই

Share Button

Image result for ইউসুফ জামিল বাবু

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
১৮ নভেম্বর , ২০১৬। সময়:১০.১০.PM

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, দাউদকান্দি উপজেলার সাবেক চেয়ারম্যান ইউসুফ জামিল বাবু আর নেই। শুক্রবার বেলা ২টা ৪০ এ তিনি ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইনা ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি দুই ছেলে ও এক মেয়েসহ বহুগুনগ্রাহী ও শুভাকাঙ্খি রেখে গেছেন। ইউসুফ জামিল বাবু বাংলাদেশ ক্রীড়া সংগঠক সমিতির সভাপতি ছিলেন। এ ছাড়া তিনি ৩১ বছর ধরে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিকসসহ হৃদরোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ইউসুফ জামিল বাবুর বড় ছেলে নঈম ইউসুফ সেইন জানান, শনিবার সকাল ৮টায় কুমিল্লা ডায়াবেটি হাসপাতালে শ্রদ্ধা নিবেদনের জন্যে ইউসুফ জামিল বাবুর মরদেহ রাখা হবে। সকাল ৯টায় তাঁর দীর্ঘ সময়ের কর্মস্থল কুমিল্লা স্টেডিয়ামের ক্রীড়া সংগঠক ও খেলোয়ারদের শ্রদ্ধা নিবেদন শেষে ১০টায় কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহে জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।বাদ জোহর দাউদকান্দির হাসানপুর শহীদ নজরুল ডিগ্রি কলেজে দ্বিতীয় জানাযা শেষে দাউদকান্দির হাসানপুর শহীদ নজরুল ডিগ্রি কলেজে সংলগ্ন কবরস্থানে দাদা-দাদির কবরের পাশে দাফন করা হবে।

উল্লেখ্য, বাংলাদেশ ক্রীড়া সংগঠক সমিতির সভাপতি ইউসুফ জামিল বাবু দাউদকান্দির বিশিষ্ট শিল্পপতি, হাসানপুর শহীদ নজরুল সরকারী ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা মরহুম আ: সামাদের পুত্র। দাউদকান্দি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইউছুফ জামিল বাবুর পুত্র নাইম ইউসুফ সেইন দাউদকান্দি পৌরসভার বর্তমান মেয়র। কুমিল্লার দাউদকান্দি উপজেলার হাসানপুর গ্রামের বাসি তিনি দাউদকান্দি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, সাবেক কুমিল্লা (উত্তর) জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য ছিলেন

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs