সর্বশেষ সংবাদ :

বিএনপি আন্দোলনের সময়- সুযোগ পাবে না –খাদ্যমন্ত্রী

Share Button
pc-234567890_93600_0
কামরুল ইসলাম- ফাইল ছবি
আজ সকালে জাতীয় প্রেসক্লাবে ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সফল নেতৃত্ব শ্রেষ্ঠ ও জাতির কল্যাণ’ শীর্ষক আলোচনা সভায় খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম এ কথা বলেন
রিপোর্টঃ-মোঃ সফিকুর রহমান সেলিম ঢাকা, ২১ অক্টোবর ২০১৪
খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, আগামী ৫ বছর বিএনপি নিজ কর্মীদের ক্ষোভের আগুনে পুড়বে। তারা আন্দোলন করার সময় ও সুযোগ পাবে না।
আজ মঙ্গলবার সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে একটি আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
কামরুল ইসলাম বলেন, আন্দোলনের চিন্তা বাদ দিয়ে খালেদা জিয়ার উচিত দলছুট নেতাকর্মীদের কিভাবে দলে ধরে রাখবেন সেদিকে নজর দেয়া।
এ সময় তিনি অভিযোগ করেন, ‘খালেদা জিয়া বিদেশে লবিষ্ট নিয়োগের মাধ্যমে বর্তমান সরকারের বিরুদ্ধে অবস্থান নেয়ার বহু চেষ্টা করেছেন। তার সকল চেষ্টা ব্যর্থ হয়েছে।’
জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী কমনওয়েলথ পার্লামেন্টারি এসোসিয়েশনের এবং সাবের হোসেন চৌধুরী ইন্টার পার্লামেন্টারি ইউনিয়নের সভাপতি নির্বাচিত হওয়ায় বিএনপির অপচেষ্টা ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেন কামরুল ইসলাম।
খাদ্যমন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার তার নির্ধারিত সময় পর্যন্ত ক্ষমতায় থাকবে। তারপর দেশের সংবিধান অনুযায়ী নির্বাচন হবে।
‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সফল নেতৃত্ব শ্রেষ্ঠ ও জাতির কল্যাণ’ শীর্ষক আলোচনা সভাটির আয়োজন করে জনতার প্রত্যাশা নামে একটি সংগঠন।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs