সর্বশেষ সংবাদ :

আওয়ামী গুণ্ডাদের হামলা আর সহ্য করা হবে না: খালেদা

Share Button

khaleda

রিপোর্টঃ-মোঃ সফিকুর রহমান সেলিম
ঢাকা, ১৮ অক্টোবর ২০১৪।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, “আন্দোলনের মাধ্যমেই পরিবর্তন হবে। আমরা আন্দোলন করবো, তা হবে শান্তিপূর্ণ। আন্দোলনে যদি আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগের গুণ্ডাদের দিয়ে হামলা করা হয় তা সহ্য করা হবে না। আমরা অনেক মার খেয়েছি, অনেক সহ্য করেছি, রক্ত দিয়েছি, জীবন দিয়েছি। আর দেব না, আর সহ্য করব না। তাদের জবাব দেয়া হবে।”

বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে শনিবার রাত সাড়ে নয়টার দিকে চট্টগ্রাম বিভাগের ১৪ জেলার নির্বাচিত দলীয় জনপ্রতিনিধির সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়া বলেন, “এখন এজেন্সি দিয়ে রাজনৈতিক দল ভাঙার চেষ্টা করা হয়। অতীতে কখনো আমরা এমন দেখেনি। এজেন্সির লোকদের উদ্দেশে বলতে চাই, এসব কাজ বন্ধ করুন। যার যা কাজ করুন। না হলে ভবিষ্যতে পার পাবেন না। মনে রাখবেন, আওয়ামী লীগই শেষ সরকার নয়। আওয়ামী লীগ বিদায় নেবে। তখন আপনারা বলবেন, অমুক হুকুম করেছে তাই আমরা এসব করেছি। কিন্তু তা হবে না। সবার বিচার হবে, কেউ পার পাবে না।”

চট্টগ্রাম বিভাগের ১৪ জেলার নির্বাচিত বিএনপি দলীয় উপজেলা চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান, মহিলা ভাইস-চেয়ারম্যান, পৌরসভার মেয়র ছাড়াও জেলা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক, উপজেলা সভাপতি ও সাধারণ সম্পাদকরা এতে উপস্থিত ছিলেন।

এর মধ্যে উপজেলা চেয়ারম্যান ৩০ জন, ভাইস-চেয়ারম্যান ২৭ জন, মহিলা ভাইস-চেয়ারম্যান ৩৫ জন ও পৌরসভা মেয়র ২৬ জন।

এ সময় খালেদা জিয়ার হাতে ফুলের তোড়া উপহার দিয়ে রাঙ্গামাটির জেলার বাঘাইছড়ি পৌরসভার মেয়র আলমগীর কবীর বিএনপিতে যোগ দেন।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs