সর্বশেষ সংবাদ :

মার্চের মধ্যে নির্বাচনের জন্য প্রস্তুত হচ্ছে জাতীয় পার্টি

Share Button
ershad-pr_40548_160884
রিপোর্টঃ-মোঃ সফিকুর রহমান সেলিম
ঢাকা, ১৮ অক্টোবর ২০১৪।
মানুষ দুই দলের কাছ থেকে মুক্তি পেতে চায়। তাই আগামী বছরের মার্চ মাসের মধ্যে নির্বাচনের জন্য জাতীয় পার্টি প্রস্তুত হচ্ছে বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। শনিবার সকালে রংপুরে নিজের বাসভবন পল্লীনিবাসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
এসময় জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সাবেক এমপি মোফাজ্জল হোসেন মাস্টার, মহানগর আহ্বায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তফা, জেলা সদস্য সচিব সাবেক এমপি এইচএম শাহরিয়ার আসিফ, মহানগর সদস্য সচিব এসএম ইয়াসিরসহ এরশাদ অনুমোদিত কমিটির বিপুল পরিমাণ নেতাকর্মী উপস্থিত ছিলেন। এর আগে তিনি বিমানযোগে রংপুরে এলে তাকে আহ্বায়ক কমিটির নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পথে তিনি তারাগঞ্জ ও পাগলাপীরে পথসভায় বক্তব্য দেন।
প্রধানমন্ত্রীর বিশেষ দূত বলেন, আওয়ামী লীগ দেশ চালাতে সম্পূর্ণ ব্যর্থতার পরিচয় দিয়েছে। তারা জনগণের জানমালের নিরাপত্তা দিতে পারছে না। এ কারণে দেশের মানুষ এখন পরিবর্তন চায়। সবাইকে নিয়ে নির্বাচন করতে চাই উল্লেখ করে তিনি বলেন, আগামী নির্বাচনে আমরা ভালো করতে চাই। আমাদের টার্গেট ১৫১ আসন।
বিএনপির কোনো জোরালো আন্দোলন নেই বলে মন্তব্য করে এরশাদ বলেন, তারা আন্দোলন করার ক্ষমতা হারিয়ে ফেলেছে। আন্দোলনের ঘোষণা দিয়ে তারা নিজেরাই সময়ক্ষেপণ করছে। বিএনপির এই দুর্বলতাকে কাজে লাগিয়ে জাতীয় পার্টিকে প্রধান বিরোধী দলে রূপান্তরিত করতে চাই।
বিতর্কিত মন্তব্যের কারণে লতিফ সিদ্দিকীর সমালোচনা করে জাপা চেয়ারম্যান বলেন, লতিফ সিদ্দিকী পবিত্র ধর্ম নিয়ে আপত্তিকর মন্তব্য করে আওয়ামী লীগের জনপ্রিয়তায় মারাত্মক আঘাত হেনেছে। আর এ জন্য যে ক্ষতি হয়েছে, তা রিপিয়ার করা সম্ভব হবে বলে মনে হয় না।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs