কুমিল্লার চৌদ্দগ্রামে চালককে অজ্ঞান করে সিএনজি ছিনতাই

Share Button
সূচিপত্রk
রিপোর্টঃ-মোঃ সফিকুর রহমান সেলিম
ঢাকা, ১৮ অক্টোবর ২০১৪।
কুমিল্লার চৌদ্দগ্রামে চালককে অজ্ঞান করে সিএনজি অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার ভোরে জেলার লাকসাম শহরের বাইপাস এলাকা থেকে ওই সিএনজিচালক মোবারক হোসেনকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে তাঁর পরিবারের লোকজন। চালক মোবারক চৌদ্দগ্রামের চাপিরতলা গ্রামের আবুল কাশেমের ছেলে। উদ্ধারের পর তাঁকে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, চৌদ্দগ্রামের চাপিরতলা গ্রামের আবুল কাশেমের ছেলে মোবারক হোসেন (২৩) তাঁর ভাড়ায়চালিত সিএনজি অটোরিকশাটি গ্যাসভর্তি করার জন্য গত সোমবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চিওড়া ফিলিং স্টেশনের উদ্দেশে রওনা দেন। এর পর থেকে তিনি আর বাড়িতে ফেরেননি। অনেক খোঁজাখুঁজির পরও তাকে না পেয়ে বুধবার রাতে মোবারকের বাবা  আবুল কাশেম চৌদ্দগ্রাম থানায় নিখোঁজর বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। নিখোঁজের তিনদিন পর আজ বৃহস্পতিবার ভোরে খবর পেয়ে তাঁর পরিবারের লোকজন ঘটনাস্থল থেকে অজ্ঞান অবস্থায় তাঁকে উদ্ধার করেন।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোবারকের জ্ঞান ফিরলে তিনি পরিবারের সদস্যদের জানান, পানীয়ের মাধ্যমে দুর্বৃত্তরা তাকে নেশাজাতীয় কিছু খাইয়ে দেয়। এরপর থেকে তিনি আর কিছু জানেন না। চৌদ্দগ্রাম থানার এসআই  ত্রিনাথ চন্দ্র সাহা এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।