সর্বশেষ সংবাদ :

ঢাকা মেডিকেলের উদ্ধার হওয়া নবজাতকের মা,মারা গেছেন, খালা কারাগারে

Share Button
image_139208.d-m-c
রিপোর্টঃ-মোঃ সফিকুর রহমান সেলিম
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৪।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রোববার চুরি হতে গিয়ে উদ্ধার হওয়া সেই নবজাতকটির মা মারা গেছেন। সোমবার রাত ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ওই নবজাতকের মা আসমা বেগম (২৫) মারা যান বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসক আমিনুর রহমান। তিনি বলেন, আসমার কিউনি ও যকৃতে সমস্যা ছিল। দুপুরেই ২১২ নম্বর কক্ষ থেকে আসমাকে আইসিইউতে আনা হয়েছিল। আসমার গ্রামের বাড়ি নারায়গঞ্জের আড়াইহাজারে। থাকতেন টঙ্গীতে। তার স্বামী জহির পেশায় একজন রিকশাচালক। বাচ্চাটি বর্তমানে নানী তাছলিমা বেগম ও নানা আউয়াল মিয়ার কাছে রয়েছে বলে হাসপাতাল পুলিশ জানিয়েছে।

শুক্রবার টঙ্গী থেকে এসে হাসপাতালে আসমা ভর্তি হন আসমা। ওইদিন রাতেই অস্ত্রোপচারের মাধ্যমে তিনি একটি সন্তান প্রসব করেন। এটি ছিল আসমার তৃতীয় অস্ত্রোপচার। রোববার ভোরে আসমার বোন সুমি আক্তার (১৯) শিশুটিকে নিয়ে হাসপাতাল থেকে বেরিয়ে যাওয়ার সময় চোর সন্দেহে আটক করেন কর্তব্যরত আনসার সদস্যরা। পরে হাসপাতালের জমাদার লাল দাস শাহবাগ থানায় মানবপাচারের অভিযোগ এনে শাহবাগ থানায় একটি মামলা দায়ের করেন।

আটকের পর হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোজাম্মেল সাংবাদিকদের জানিয়েছিলেন, জিজ্ঞাসাবাদে সুমি বলেছে, শিশুটিকে সে টঙ্গিতে একজনের কাছে ২৫ হাজার টাকায় বিক্রি করার জন্য নিয়ে যাচ্ছিল। শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. হাবিল হোসেন বলেন, সোমবার সুমিকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠান।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs