সর্বশেষ সংবাদ :

ফেনীর উপজেলা চেয়ারম্যান একরাম হত্যার আসামি রুটি সোহেল চট্টগ্রামে গ্রেফতার

Share Button

sd-575x317

রিপোর্টঃ-মোঃ সফিকুর রহমান সেলিম
ঢাকা, ০৯ অক্টোবর ২০১৪।

ফেনীর ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি একরামুল হক একরাম হত্যা মামলার অন্যতম আসামি ও কিলিং মিশনে সরাসরি অংশ নেয়া সোহেল ওরফে রুটি সোহেল চট্টগ্রামে গ্রেফতার হয়েছেন।

আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে পাচঁলাইশ থানাধীন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের সামনে থেকে র‌্যাব সদস্যরা দুই সহযোগীসহ রুটি সোহেলকে গ্রেফতার করে।

গ্রেফতারের পরপরই র‌্যাব তাদের নিয়ে ফেনীতে যান এবং সেখানে র‌্যাব প্রেস বিফিং করে দুই সহযোগীসহ রুটি সোহেলকে গ্রেফতারের বর্ণনা দেন।

র‌্যাব-৭ চট্টগ্রামের এএসপি ও মিডিয়া কর্মকর্তা সাহেদা সুলতানা এসব তথ্য নিশ্চিত করে বলেন, বিকেলে গোপন খবরের ভিক্তিতে চমেক হাসপাতালের সামনে থেকে ফেনীর ইকরাম হত্যা মামলার অন্যতম আসামি সোহেলকে গ্রেফতার করা হয়। এসময় তার দুই সহযোগীকেও আটক করা হয়। তবে তাদের নাম জানাতে পারেননি র‌্যাব অফিসার সাহেদা।

উল্লেখ্য গত চলতি বছরের ২০ মে বেলা ১১টার দিকে ফেনীর ফুলগাজী উপজেলার জনপ্রিয় চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ একরামুল হক (৪৭) কে কতিপয় দুষ্কৃতিকারীরা ফেনী শহরের একাডেমি সড়কের বিলাসী সিনেমা হলের সামনে নির্মমভাবে খুন করে।

ইতোমধ্যে গ্রেফতাকৃত আসামিরা হত্যাকা-ের বিবরণ দেন আদালতে। তাদের স্বীকারোক্তিতে আসামি রুটি সোহেল কিলিং মিশনে থাকার ব্যাপারটি নিশ্চিত হন আইন প্রয়োগকারী সংস্থা। ঘটনার পর থেকে রুটি সোহেল পলাতক ছিলেন।
…………………….

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs