‘বিএনপি পুলিশের ওপর হামলা করে অস্থিতিশীল করতে চেয়েছিল’

Share Button

রিপোর্টার:-দৈনিক মুক্তকন্ঠ,
১০ ডিসেম্বর. ২০২২। সময :০৮.০০.PM.

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপির রাজনীতি হচ্ছে দেশের মানুষকে পুড়িয়ে হত্যা করা। তারা নয়াপল্টনে পুলিশের ওপর হামলা করে দেশকে অস্থিতিশীল ও পাকিস্তানে পরিণত করতে চেয়েছিল। কিন্তু তাদের সেই স্বপ্ন কোনোদিনই পূরণ হবে না।

শনিবার (১০ ডিসেম্বর) সারাদেশে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে সাভারের রেডিও কলোনি স্কুল মাঠে সাভার, ধামরাই উপজেলা, সাভার পৌরসভা ও আশুলিয়া থানা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, ‘বিএনপিকে দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে। তাই এতিমের টাকা চুরির দায়ে খালেদা জিয়া যখন জেলে ছিল তখন তারা আন্দোলন করে তাকে কারাগার থেকে মুক্ত করতে পারেনি। বিএনপি-জামায়াতকে আর ছাড় নয়, সময় এখন প্রতিহতের।’ তিনি বলেন, ‘হাওয়া ভবনের নামে খাওয়া ভবন তৈরি করা হয়েছিল।’

সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দীন নাছিম ও সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনি, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী ডা. এনামুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ ও সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন।

অন্যানের মধ্যে বক্তব্য দেন সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাজী আব্দুল গনি, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিব, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন, সাবেক সাংসদ এমএ মালেক ও ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কবির।